মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বগুড়ার শিবগঞ্জে আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলা

বগুড়ার শিবগঞ্জে আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলা

বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মহিদুল ইসলামের নির্বাচনী প্রচারণায় মটরসাইকেল শোভাযাত্রায় হামলার ঘটনা ঘটনা ঘটেছে। এতে সাব্বির হোসেন (২৩) ও শামীম হোসেন (২৮) নামে দুই আওয়ামী লীগ কর্মী ছুরিতাহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা গেছে, আসন্ন বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান মহিদুল ইসলামের কর্মীরা মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করে। মোটরসাইকেল শোভাযাত্রাটি ভাসুবিহার চাঁনপাড়া এলাকায় পৌঁছলে বিহার ইউনিয়নের যুবলীগের আহŸায়ক মতিউর রহমান মতিনের লোকজন অতর্কিত হামলা চালায়। এসময় প্রতিপক্ষের ধারালো খুরের আঘাতে সাব্বির (২৩) এবং রাম দা’র আঘাতে শামীম (২৮) নামে দুই কর্মী আহত হয়।

এ ব্যাপারে বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম বলেন, যুবলীগ নেতা মতিউর রহমান মতিন দলীয় মনোনয়ন না পাওয়া ঈর্ষান্বিত হয়ে আমার নির্বাচনী মটর সাইকেল বহরে হামলা চালিয়েছে। এতে আমার দুইজন কর্মী ছুরিকাহত হয়েছে। মহিদুল অভিযোগ করেন, প্রতিপক্ষ মতিন নির্বাচনে মতবিনিময় সভায় আমাকে নিয়ে নানা অশালীন মন্তব্য করে আসছে ও ভয়-ভীতি প্রদান করে আসছে। বিষয়টি নিয়ে মতিউর রহমান মতিন বলেন, বিষয়টি আমার জানা নেই, তবে প্রতিপক্ষ নির্বাচনে বিজয় হতে পারবে না বলে এই অভিনব পন্থা অবলম্বন করছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসলাম জানান, তিনি ঘটনাটি জানার পর দ্রæত সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছেন। মঙ্গলবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

বগুড়ার ৩২টিসহ রাজশাহী বোর্ডে এবার ২০৩ কেন্দ্রে এইচএসসি পরীক্ষা
বগুড়ায় সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি!
তীব্র তাপদাহে জবিতে এক সপ্তাহ অনলাইনে ক্লাস
বাংলাদেশ-কাতার বাণিজ্য ছাড়ালো পৌনে তিনশ কোটি ডলার
দু’দিনের সফরে বিকেলে ঢাকায় আসছেন কাতারের আমির
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই
গাবতলীর সোন্দাবাড়ী মাদ্রাসা পরিদর্শন করলেন নান্নু এমপি
সোনাতলায় এডিপির অর্থায়নে বিভিন্ন উপকরণ বিতরণ করেন সাহাদারা এমপি
সোনাতলায় বিদায়ী ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ
শেরপুরে অবৈধ মাটি কাটার বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান
বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে আলোচনা ও ইফতার মাহফিল