বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সোনাতলায় পৌর কাউন্সিলর প্রার্থী শেফার নির্বাচনী শোডাউন অনুষ্ঠিত

সোনাতলায় পৌর কাউন্সিলর প্রার্থী শেফার নির্বাচনী শোডাউন অনুষ্ঠিত

বগুড়ার সোনাতলা পৌরসভায় আগামী ২ নভেম্বর দ্বিতীয় বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হবে। ৩১ অক্টোবর ছিল প্রার্থীদের প্রচার প্রচারনার শেষ দিন। এ দিন সকালে পৌর ৭নং ওয়ার্ডের পাঞ্জাবী মার্কা নিয়ে নির্বাচনে অংশগ্রহনকারী  কাউন্সিলর প্রার্থী মাহফুজার রহমান মাফু মৌখিকভাবে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়ে ওই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ জহুরুল ইসলাম শেফা মন্ডল (বর্তমান কাউন্সিলর) কে সমর্থন করেন।

এরপর ওয়ার্ডবাসী মাহফুজার রহমান মাফুকে সাথে নিয়ে জহুরুল ইসলাম শেফা মন্ডলের টেবিল ল্যাম্প মার্কার সমর্থনে এক বিরাট নির্বাচনী মিছিল বের করে। মিছিলটি প্রার্থীর বাড়ী থেকে বের হয়ে ৭নং ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক পথ সভা অনুষ্ঠিত হয়। পথ সভায় বক্তব্য রাখেন,কাউন্সিলর প্রার্থী জহুরুল ইসলাম শেফা মন্ডল ও মাহফুজার রহমান মাফু। মাফু তার বক্তব্যে বলেন,জহুরুল ইসলাম শেফা একজন সৎ ও যোগ্য মানুষ।

গত পাঁচ বছরে কাইন্সিলর হিসেবে দায়িত্ব পালনকালে আমি তার কোন দূর্ণীতি দেখিনি। তাই আমি আমার প্রার্থীতা মৌখিকভাবে প্রত্যাহার করে তাকে সমর্থন দিয়েছি। তিনি উপস্থিত ওয়ার্ডবাসীকে উদ্দেশ্য করে বলেন আপনারা আমার পাঞ্জাবী মার্কায় ভোট না দিয়ে শেফা ভাইকে টেবিলল্যাম্প মার্কায় ভোট দিবেন। ২ নভেম্বর শেফা ভাইয়ের বিজয় অবশ্যই হবে ইনশাল্লাহ।

দৈনিক বগুড়া