শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সোনাতলা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়ের লক্ষে পথসভা

সোনাতলা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়ের লক্ষে পথসভা

আগামী ২ নভেম্বর দ্বিতীয় বারের মতো বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারনার শেষ দিনে উপজেলা বঙ্গবন্ধু চত্তরে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে পথ সভা অনুষ্ঠিত হয়েছে। পৌর ও উপজেলা বিভিন্ন এলাকা থেকে নৌকার সমর্থনে খন্ড খন্ড মিছিল নিয়ে এসে পথ সভায় যোগ দেন। পথ সভাটি শেষ পর্যন্ত বড় একটি সমাবেশে রুপ নেয়।

পথ সভায় মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।  ৩১ অক্টোবর রবিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.মিনহাদুজ্জামান লীটন ওই পথ সভায় সভাপতিত্ব করেন এবং নৌকায় ভোট চেয়ে বক্তব্য রাখেন।

পৌরসভার উন্নয়নের লক্ষে নৌকার প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে আবও বক্তব্য রাখেন,প্রয়াত জনপ্রিয় এমপি আব্দুল মান্নান পুত্র বিশিষ্ট শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক,নৌকা মার্কার প্রার্থী শাহিদুল বারী খান রব্বানী,সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মোঃ জিয়াউল করিম শ্যাম্পো,

সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সোনাতলা সদর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল আলম বুলু,তেকানী চুকাইনগর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক মন্ডল,জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল,পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিষ্টার,বালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল ও উপজেলা পষিদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন জুয়েল প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর হাসান রতনের সঞ্চালনায় ওই সভায় উপজেলা,পৌর এবং  ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ পৌর এলাকার অনেক ভোটার উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই