বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বগুড়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ৩

বগুড়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ৩

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করলেও শেষ পর্যন্ত অটোরিকশা বিক্রি করতে পারেনি। অটোরিকশা রাস্তায় ফেলে ছিনতাইকারীরা আত্মগোপনে গেলেও পুলিশের হাতে ধরা পড়ে তারা। পরে পুলিশকে জানায় তাদেরই পরিচিত অটোরিকশা চালক মেহেদীকে বেড়ানোর কথা বলে সারিয়াকান্দিতে যমুনার চরে নিয়ে যায়। সেখানে কাঁশবনের মধ্যে মেহেদীকে ছুরিকাঘাতে হত্যা করে। এরপর মেহেদীর অটোরিকশাটি কোথাও বিক্রি করতে না পেরে রাস্তায় ফেলে তারা আত্মগোপন করে।

বুধবার (৩ নভেম্বর) বগুড়ার পুলিশ সুপার সুদীপ চক্রবর্তী সংবাদ সম্মেলনে এতথ্য জানিয়েছেন।

তিনি জানান, ৩১ অক্টোবর বেলা ১২টার দিকে সারিয়াকান্দি উপজেলার প্রেম যমুনার ঘাটের যমুনা নদীর পূর্বপারে চরের কাঁশবনে জেলার এক যুবকের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। সারিয়াকান্দি থানা পুলিশ মরদেহ উদ্ধারের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় জানতে পারে মেহেদী (২৬) নামের ওই যুবক গাবতলী উপজেলার সন্ধ্যাবাড়ি গ্রামের আনিছার প্রাং এর ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক। ৩১ অক্টোবর সকালে তিনি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

এদিকে নিহতের পরিচয় শনাক্তের পর সারিয়াকান্দি থানা ও ডিবি পুলিশ যৌথভাবে হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে মাঠে নামে। ২ নভেম্বর রাতে ডিবি পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল তিনজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া শহরের নারুলী সুলতান পট্টির মৃত মোখলেছারের ছেলে শাকিব হাসান (২৪), একই এলাকার নুর আলমের ছেলে সোহেল রানা (২৩) ও সাবগ্রাম কুশরাপাড়ার নুরে আলমের ছেলে আপেল প্রাং(২০)। পরে তাদের দেখানো মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু, নিহতের মোবাইল ফোন ও শহরের চকসুত্রাপুর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় অটোরিকশাটি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, গ্রেফতারকৃত তিনজন জানায়, নিহত অটোরিকশা চালক মেহেদী তাদের পূর্বপরিচিত। ৩০ অক্টোবর মোবাইল ফোনে মেহেদীকে ডেকে নিয়ে দুপুরে শহরের চেলোপাড়া চাষি বাজার এলাকা থেকে তারা সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে বেড়াতে যায়। সেখানে তারা অটোরিকশা নদীর পশ্চিম পাড়ে রেখে নৌকা যোগে নদী পার হয়। এরপর চরের কাঁশবনে বসে গল্প করার সুযোগে তিনজন মিলে মেহেদীকে উপুর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে। পরে তারা মেহেদীর অটোরিকশা নিয়ে বগুড়া শহরে আসে এবং বিভিন্নস্থানে বিক্রির চেষ্টা করে ব্যর্থ হয়ে রাস্তায় ফেলে রাখে।

পুলিশ সুপার বলেন, হত্যার সাথে জড়িত তিনজনকেই গ্রেফতার এবং ছিনতাইকরা অটোরিকশা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু