বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়া সেনানিবাসে ৮২তম সাঁজোয়া রিক্রুট ব্যাচ এর শপথ প্যারেড

বগুড়া সেনানিবাসে ৮২তম সাঁজোয়া রিক্রুট ব্যাচ এর শপথ প্যারেড

রোববার আর্মাড কোর সেন্টার এন্ড স্কুল এর ৮২তম সাঁজোয়া রিক্রুট ব্যাচ এর শপথ প্যারেড অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সালাম গ্রহণ করেন জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, বগুড়া এরিয়া মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি। প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই বাঙ্গালি জাতির অবিসংবাদিত নেতা এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন।

এসময়ে তিনি আধুনিক সেনাবাহিনী গঠনে জাতির পিতার দক্ষ ও দূরদর্শী চিন্তা বাস্তবায়নে গৃহীত পদক্ষেপ সমূহের কথা উল্লেখ করেন।বক্তব্য প্রদানকালে 'ফোর্সেস গোল ২০৩০' বাস্তবায়নে এবং আধুনিক সেনাবাহিনী গঠনে সকলকে আরও অধিক পরিশ্রম ও নিরলস প্রচেষ্টা চালিয়ে যাবার নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি শপথ অনুষ্ঠানে নবীন সৈনিকদেরকে তাদের কর্মজীবনে নিঃস্বার্থভাবে দেশমাতৃকার কল্যাণে কাজ চালিয়ে যাওয়ার প্রেষণা প্রদান করেন।

উল্লেখ্য যে, শপথ প্যারেডে সর্বমোট ১৯২ জন রিক্রুট অংশগ্রহণ করে। অস্থায়ী নম্বর ৭৬৯০ রিক্রুট মোঃ শামীম হোসেন সকল বিষয়ে সেরা হওয়ায় শ্রেষ্ঠ রিক্রুট হিসেবে নির্বাচিত হন। অনুষ্ঠানটিতে বগুড়া সেনানিবাসের উদ্ধর্তন কর্মকর্তা ছাড়াও অন্যান্য সামরিক/অসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া