বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সোনাতলায় নদীতে গোসল করতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

সোনাতলায় নদীতে গোসল করতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের সোনাকানিয়া গ্রামে বাঙালি নদীতে গোসল করতে গিয়ে আইনুল (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ হয়েছে। আইনুল সোনাকানিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

সংবাদ পেয়ে সোনাতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালালেও এখন পর্যন্ত উদ্ধার সম্ভব হয়নি। স্থানীয় সুত্রে জানা যায়, স্থানীয় দুইজনের সাথে আইনুল বেলা পৌঁনে ১টার সময় বাঙালি নদীতে গোসল করতে নামে। নদীতে নেমে নদীর ওপারে কে আগে যেতে পারে এমন প্রতিযোগিতায় অবতীর্ণ হয় তারা। তখন তিনজন একসাথে ডুব দিয়ে যাওয়ার সময় মাঝ পথে একবার আইনুল উপরে উঠে। পরবর্তীতে ডুব দেওয়ার পরে আর তাকে খুঁজে পাওয়া যায়নি। অপর দ’ুজন নদীর ওপারে গিয়ে আইনুলকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে ও স্থানীয় জনগণকে জানায়। প্রথমে স্থানীয়রা নদীতে ডুব দিয়ে জাল ফেলে উদ্ধারের চেষ্টা চালায়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা উদ্ধার তৎপরতা চালায়।

সোনাতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার আরজু আহম্মেদ জানান রাজশাহী বিভাগীয় পর্যায়ের ডুবারুদের সংবাদ প্রদান করা হয়েছে। রাতে দুজন ডুবারু আসলে পুনরায় উদ্ধারের চেষ্টা চলবে।

দৈনিক বগুড়া