মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় গরুসহ দুই চোর গ্রেফতার

বগুড়ায় গরুসহ দুই চোর গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জে গরু চুরি করে পালানোর সময় দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোর সোয়া ৪টার দিকে উপজেলার বালা রাস্তার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ এলাকার হেলাল উদ্দিনের ছেলে আতাউর রহমান(২৪) এবং সিরাজগঞ্জ তাড়াশের ওয়াজেদ আলীর ছেলে ফরহাদ আলী(২২)। এঘটনায় জড়িত আরও ৪জন পলাতক রয়েছেন। তবে সোমবার সকালে  গরুর মালিক আটমুল ইউনিয়নের ইমরান আলী প্রামানিক  বাদি হয়ে শিবগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা গেছে, রোববার রাত ৯টার দিকে খাবার খাওয়ার পর পরিবারের সদস্যদের নিয়ে ইমরান আলী শুয়ে পড়েন। রাত ২টার দিকে ইমরানের ঘুম ভেঙ্গে গেলে বাইরে যেয়ে দেখেন বাড়ির দরজা বাইরে থেকে লাগানো। পরে চিৎকার চেঁচামেচিতে তার ভাই ইসমাইল বের হয়ে আসেন এবং আটকানো দরজা খুলে দেন। এরপর তারা তাদের গোয়াল ঘরে  এসে দেখেন লাল বকনা গরু নেই। তখনি তারা ৯৯৯ কল দিয়ে পুলিশকে অবহত করেন। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় এক অভিযানে দুই চোরকে গ্রেফতার করা হয়। এসময় চুরি যাওয়া গরু উদ্ধার এবং চুরির কাজে ব্যবহৃত  পিকআপ (ঢাকা মেট্রো- ১১-৩৫৪১) জব্দ করে পুলিশ। 

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, গ্রেফতারকৃত দুই আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই