শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নন্দীগ্রামে ভোট উৎসব শুরু

নন্দীগ্রামে ভোট উৎসব শুরু

চতুর্থ ধাপে নন্দীগ্রাম উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন সামনে রেখে উপজেলার ৪টি ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা আসনের সদস্য ও সাধারণ সদস্য পদপ্রার্থীরা মনোনয়নপত্র ফরম উত্তোলন ও জমা দেওয়া কার্যক্রম শুরু করে দিয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) উপজেলার ৫নং ভাটগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী ও বর্তমান সদস্য আব্দুল হাকিম উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আব্দুস সালামের নিকট মনোনয়নপত্র দাখিল করেন। তিনি বলেন, আমি আমার সাধ্যমতো ওয়ার্ডের উন্নয়ন ও জনগণের সেবামূলক কাজ করেছি। আগামীদিনেও উন্নয়ন ও জনগণের সেবামূলক কাজের ধারা অব্যাহত রাখতে পুনরায় সদস্য নির্বাচিত হবার লক্ষ্য নিয়ে মনোনয়নপত্র দাখিল করলাম। আশাকরি জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে ইনশাআল্লাহ।

একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী জাহাঙ্গীর আলম বাবু, ৮নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী কামরুজ্জামান ও ৯নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী বুলু মিয়া মনোনয়নপত্র দাখিল করেছে। ৬নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী ও বর্তমান সদস্য জাহাঙ্গীর আলম বাবু বলেছেন, আমি ওয়ার্ডের উন্নয়ন ও সাধারণ মানুষের কল্যাণের জন্য আবারো সদস্য নির্বাচিত হতে চাই। ৮নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী ও বর্তমান সদস্য কামরুজ্জামান বলেন, যে পরিমাণ ওয়ার্ডের উন্নয়ন ও সেবামূলক কাজ করেছি সেই হিসেবে আবারো সদস্য নির্বাচিত হবো ইনশাআল্লাহ। অন্যান্য প্রার্থীরাও নির্বাচনে জয়লাভ করার আশা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু