শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল- জাকির হোসেন নবাব

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল- জাকির হোসেন নবাব

বগুড়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  অ্যাডভোকেট জাকির হোসেন নবাব বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল। সারাদেশে সমানভাবে উন্নয়ন হচ্ছে সকল ক্ষেত্রে।  দেশের মানুষ এখন উন্নয়নের অংশীদার হয়ে উঠেছে।   কিন্তু বগুড়ার এই সাবগ্রাম ইউনিয়নে অবহেলিত হয়ে রয়েছে। কারণ প্রকৃত ও যোগ্য জনপ্রতিনিধির অভাবে। সারাদেশের সাথে সাবগ্রাম ইউনিয়নে এবারের নৌকা প্রতীকের প্রার্থীকে ইসরাইল হক সরকারকে নির্বাচিত করতে হবে। তাহলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া পৌছানো সম্ভব এই ইউনিয়নের প্রতিটি প্রান্তে।

সময়ের সাথে সকলকে দেশ গড়ায় অংশ নিতে হবে। দেশের উন্নয়নে সকলক নাগরিককে নিশ্চিত করতে হবে। এই এলাকায় বিগত দিনে যারা প্রতিনিধিত্ব করেছে তারা তাদের ব্যক্তি স্বার্থ উদ্ধারে ব্যস্ত ছিল। কারণ তারা একটি কলাগাছ নিয়ে কাজ করেছে। কিন্তু উন্নয়নের প্রতীক নৌকা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এদেশের মানুষ অর্থনৈতিক মুক্তির দিকে এগিয়ে যাচ্ছে।  যারা এদেশকে একসময় তলাবিহীন ঝুড়ি বলত, এখন তারাই বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বলে আখ্যায়িত করছে।

তাই সকলকে একহয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে অবহেলিত সাবগ্রাম ইউনিয়নের উন্নয়ন নিশ্চিত করতে হবে। কারণ নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই দুর্নীতি দুঃশাসনের বিদায় করে একটি সুখী সমৃদ্ধ রাষ্ট্র গড়ায় এগিয়ে যাওয়া। বৃহস্পতিবার বিকেলে বগুড়া সদরের সাবগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ইসরাইল হক সরকারের পক্ষে গণসংযোগকালে সাধারণ মানুষের সাথে তিনি এসব কথা বলেন। এসব তিনি সাবগ্রাম হাট, বন্দরসহ আশপাশের এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন।

গণসংযোগ কালে জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম,  জেলা ছাত্রলীগ নেতা আহাদ, মেহেদী হাসান মোমিন, মোরশেদুল ইসলাম নাফিস, মেহেদী হোসাইন, আশিকুর রহমান শুভ, তামিম, তারেক, মাসুদ, সানি সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু