শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মূক-বধির বিদ্যালয়ের শিক্ষার্থীদের জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

মূক-বধির বিদ্যালয়ের শিক্ষার্থীদের জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

বগুড়ায় জেলা পুলিশের আয়োজনে বুধবার দুপুরে শহরের মূক-বধির বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুধু তাই নয় বিতরণ শেষে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের কাছে টেনে নিয়ে নিজের জন্মদিনে দুপুরে একসঙ্গে খাবার খেয়েছেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম।

বগুড়া জেলা যুবলীগ ও মূক-বধির বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে সকল শিশুকে পরম স্নেহে জেলা পুলিশের পক্ষে উষ্ণতার পরশ হিসেবে নিজেই শীতবস্ত্র তুলে দেন জেলা পুলিশ সুপার। এসময় তিনি বলেন, বাংলাদেশ পুলিশের কর্ণধার আইজিপি ড. বেনজীর আহমেদ এর নেতৃত্বে পুলিশিং কার্যক্রম বর্তমানে স্বচ্ছ ও জনবান্ধব। পুলিশিং কার্যক্রমের পাশাপাশি বাংলাদেশ পুলিশ পরিবার সর্বদাই মানবিক বিভিন্ন ইতিবাচক কার্যক্রম বাস্তবায়ন করছে দেশব্যাপী যেখানে বগুড়াও তার ব্যতিক্রম নয়। তিনি সমাজের সকল সামর্থ্যবান মানুষকে নিজ নিজ অবস্থান থেকে সুবিধাবঞ্চিত মানুষের পাশে এগিয়ে আসারও আহ্বান জানান।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), মোতাহার হোসেন (ডিএসবি), নন্দীগ্রাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান, আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, বগুড়া মূক ও বধির বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা, ট্রাফিক ইন্সপেক্টর রফিকুল ইসলামসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, জেলার ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বুধবার জেলা পুলিশ সুপার সুদীপ চক্রবর্ত্তীর জন্মদিন জেনে প্রতিবন্ধী শিক্ষার্থীরাও তাদের ভালবাসা ও শুভেচ্ছা জানাতে ভোলেননি তাদের এসপি আংকেলের প্রতি। কেউ ফুল দিয়ে, কেউ সালাম জানিয়ে আবার অনেকে রীতিমতো কেক খাইয়ে দিয়ে তাদের নির্ভেজাল অন্তরে জন্মদিনের শুভেচ্ছা নিংরে দিয়েছেন জেলা পুলিশের এই কর্ণধারের প্রতি।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু