বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

আদমদীঘিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বগুড়ার আদমদীঘি উপজেলার ছয়টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় নৌকা মার্কার প্রার্থীর তালিকা ঘোষণা করা হয়। গত বৃহস্পতিবার রাত ১০ টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড সভায় চুড়ান্ত সিদ্ধান্তে এ তালিকা প্রকাশ করা হয়।

নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আদমদীঘি সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জিল্লুর রহমান, ছাতিয়ানগ্রাম ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুল হক আবু, চাঁপাপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এ্যাডঃ সামসুল হক সাম, নশরতপুর ইউনিয়নে আব্দুর রাজ্জাক, কুন্দুগ্রাম ইউনিয়নে শামিমুল হুদা খন্দকার, এবং সান্তাহার ইউনিয়নে নাহিদ সুলতানা তৃপ্তি।

আওয়ামী লীগের মনোনীত এই ছয় প্রার্থীরা আগামী  ৫ জানুয়ারি নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে লড়বেন। আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কুদরত-এ-এলাহী কাজল ছয়টি ইউপিতে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত করার বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব হুমায়ুন কবির খোন্দকার। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৭ডিসেম্বর, মনোনয়ন পত্র বাছাই ৯ ডিসেম্বর, আপিল দায়েরের সময় ১০ থেকে ১২ ডিসেম্বর, আপিল নিস্পন্নের সময় ১৩ থেকে ১৪ ডিসেম্বর, মনোনয়ন পত্র প্রত্যাহার ১৫ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৭ ডিসেম্বর এবং ভোট গ্রহণ ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

দৈনিক বগুড়া