মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সোনাতলায় ৭ ইউনিয়নে একযোগে আ’লীগের কর্মী সভা অনুষ্ঠিত

সোনাতলায় ৭ ইউনিয়নে একযোগে আ’লীগের কর্মী সভা অনুষ্ঠিত

বগুড়ার সোনাতলায় গতকাল সোমবার উপজেলার ৭টি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে এক যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার দিগদাইড়, জোড়গাছা, বালুয়াহাট, মধুপুর, পাকুল্লা, সদর ও তেকানীচুকাইনগর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের কর্মী সভা পৃথক পৃথক ভাবে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা স্থানীয় ড. এনামুল হক ডিগ্রী কলেজের হল রুমে রোস্তম আলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. মিনহাদুজ্জামান লীটন। তিনি তার বক্তব্য বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে প্রার্থী দলীয় মনোনয়ন পাবে তার পক্ষে সকল নেতাকর্মীকে কাজ করতে হবে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী হওয়ার কোন সুযোগ নেই। বিদ্রোহী হলেই তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত গ্রহণ করা হবে। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। এজন্য নেতাকর্মীদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাবেক সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, হামিদুল ইসলাম, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমিন মাষ্টার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মতিন, ফিদা হাসান খান টিটো, কৃষক লীগ নেতা নাহিদ হাসান, স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহফুজুল হক শিপলু, মানিক সরকার প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

বগুড়ার ৩২টিসহ রাজশাহী বোর্ডে এবার ২০৩ কেন্দ্রে এইচএসসি পরীক্ষা
বগুড়ায় সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি!
তীব্র তাপদাহে জবিতে এক সপ্তাহ অনলাইনে ক্লাস
বাংলাদেশ-কাতার বাণিজ্য ছাড়ালো পৌনে তিনশ কোটি ডলার
দু’দিনের সফরে বিকেলে ঢাকায় আসছেন কাতারের আমির
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই
গাবতলীর সোন্দাবাড়ী মাদ্রাসা পরিদর্শন করলেন নান্নু এমপি
সোনাতলায় এডিপির অর্থায়নে বিভিন্ন উপকরণ বিতরণ করেন সাহাদারা এমপি
সোনাতলায় বিদায়ী ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ
শেরপুরে অবৈধ মাটি কাটার বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান
বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে আলোচনা ও ইফতার মাহফিল