বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়ায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা

দুপচাঁচিয়ায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা

আগামী ১১ থেকে ১৪ডিসেম্বর ৪দিন ব্যাপী জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল কুদ্দুস মন্ডলের সভাপতিত্বে ও মেডিকেল টেকনোলজিস্ট রফিকুল ইসলাম এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, যুগ্মসাধারণ সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, সাবেক সাংগঠনিক সম্পাদক মহসীন আলী, উপজেলা শিক্ষা অফিসার শরীফ আহম্মদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু সাঈদ আব্দুল্লাহ আল হানিফ, পরিবার পরিকল্পনা পরিদর্শক একেএম সামসুজ্জামান বাবু প্রমুখ।

আগামী ১১ থেকে ১৪ডিসেম্বর পর্যন্ত উপজেলার ৬টি ইউনিয়নের সাবেক ১৮টি ওয়ার্ডে ১৪৫টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৬থেকে ১বছর বয়সী ১হাজার ৯৫০জন শিশুকে একটি করে নীল রঙের এবং ১বছর থেকে ৫বছর বয়সী ১৭হাজার ৪২০জন শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। সভায় ৪দিন ব্যাপী এ ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

দৈনিক বগুড়া