শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অসহায় দরিদ্র ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন সাহাদারা এমপি

অসহায় দরিদ্র ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন সাহাদারা এমপি

বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, বিএনপি-জামায়াত দেশ ও সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। এদের সম্পর্কে সজাগ থাকার  জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান। এছাড়াও তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। তাদের সেই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। এদেশের মানুষ তাদেরকে ২০০৮ সালে ব্যালট বিপ্লবের মাধ্যমে ইতিহাসের আস্থাকুড়ে নিক্ষেপ করেছে।

তিনি গতকাল মঙ্গলবার বগুড়ার সোনাতলায় অসহায় দরিদ্র ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। তিনি তার বক্তব্যে আরও বলেন, বাংলাদেশ যখন দরিদ্র রাষ্ট্র থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে এবং আগামীতে ধনী রাষ্ট্রে পরিনত হতে যাচ্ছে ঠিক সেই মুহুর্তে বিএনপি-জামায়াত সরকার ও দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের প্রতি এলাকাবাসীদের সতর্ক থাকার আহবান জানান। তিনি আরও বলেন, যারা বিপদে আপদে পাশে দাঁড়ায় তারাই প্রকৃত বন্ধু।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, মানিক সরকার, কৃষকলীগ নেতা নাহিদ হাসান প্রমুখ। এরপর তিনি কৃষকদের মাঝে বিনামূল্য বীজ বিতর করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই