শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার আসামী সাগর গ্রেফতার

বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার আসামী সাগর গ্রেফতার

বগুড়ায় চাঞ্চল্যকর শাহাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবু হত্যা মামলার প্রধান অভিযুক্ত মো. সাগরকে (২৮) গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (২০ ডিসেম্বর) দুপুর সাড়ে ৩ টার দিকে হত্যাকাণ্ডের ৭ মাস পরে বগুড়া শহরের চারমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহাজাহানপুর উপজেলার সাবরুল হাটখোলাপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

র‍্যাবের জানিয়েছে মো. সাগর এলাকার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে খুনের ৩ টি, অস্ত্রের ১ টি, মারামারি ৩ টি, দ্রুত বিচার আইনের ১ টি এবং মাদকের ৩ টিসহ সর্বমোট ১১ টি মামলা রয়েছে। এছাড়াও সাগর বগুড়া জেলা জুড়ে আইনশৃংখলারক্ষাকারী বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে বগুড়ার বিভিন্ন এলাকায় ফেন্সিডিল, ইয়াবা ,হেরোইন, গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিল।

পাশাপাশি তার নিজ এলাকার উঠতি বয়সী যুবকদের বিভিন্ন ধরনের মাদক বিক্রয় করা ও বিভিন্ন ধরণের অপরাধমূলক কাজে সম্পৃক্ত করে অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল৷ র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (স্কোয়াড্রন লিডার) সোহরাব হোসেন জানান, গ্রেফতার সাগর একজন পেশাদার অপরাধী আইন অনুযায়ী তাকে শাহাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

চলতি বছরের ৩০ মে সন্ধ্যায় সাবরুল বাজারে শাহাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সমাজ কল্যাণ সম্পাদক শিহাব উদ্দিন বাবুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বত্তরা। নিহত শিহাবের পরিবার থেকে বাদি হয়ে শাহাজাহানপুর থানায় হত্যা মামলা দায়ের করে। মামলায় প্রধান অভিযুক্ত করা হয় মো. সাগরকে। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু