শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় চোরচক্রের দুই সদস্য গ্রেফতার: ১২৬ সেট মোবাইল ফোন উদ্ধার

বগুড়ায় চোরচক্রের দুই সদস্য গ্রেফতার: ১২৬ সেট মোবাইল ফোন উদ্ধার

বগুড়ার আদমদীঘিতে চোরাই মোবাইল ফোন কেনাবেচা চক্রের দুই সদস্যকে গ্রেফতার ও তাদের নিকট থেকে চোরাই একটি মোবাইল ফোনসেটসহ আরও মালিকবিহীন ১২৫টি মোবাইল ফোন সেট উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ২১ ডিসেম্বর দুপুরে সান্তাহারস্থ হান্নান মোবাইল সার্ভিসিং সেন্টার তল্লাশি করে উল্লেখিত পরিমান মোবাইল ফোন উদ্ধার ও সোহেল রানা (২৬) ও আব্দুল হান্নান (৪৫) নামের দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সোহেল রানা নওগাঁর রানীনগর উপজেলার বাহাদুরপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ও আব্দুল হান্নান আদমদীঘির সান্দিড়া চকপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি মামলা হয়েছে। পুলিশ জানায়, গত ৩ ডিসেম্বর সন্ধ্যায় আদমদীঘির ডহরপুর গ্রামের মিঠুর বসতবাড়ির পশ্চিম পাশের কক্ষ থেকে ১৮ হাজার টাকা মূল্যের ভিভো নামের একটি মোবাইল ফোন সেট ও ড্রয়ার থেকে ৭হাজার ২০০ টাকা চুরি যায়। এ ঘটনায় মিঠু বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

এরপর মামলাটির তদন্তকারি উপ-পরিদর্শক সোলায়মান আলী প্রযুক্তি ব্যবহার ও প্রাপ্ততথ্যের ভিত্তিতে মঙ্গলবার সান্তাহারস্থ হান্নান মোবাইল সার্ভিস সেন্টার তল্লাশি করে বাদির চুরি যাওয়া মোবাইল ফোনসহ মালিক বিহীন আরও ১২৫টি মোবাইল ফোন উদ্ধার এবং মোবাইল ফোন কেনাবেচা চোরচক্রের সদস্য সোহেল রানা ও সার্ভিস সেন্টারের মালিক আব্দুল হান্নানকে গ্রেফতার করেন।
ওসি জালাল উদ্দীন জানান, বিকেলে আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে।

দৈনিক বগুড়া