বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দুপচাঁচিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বগুড়ার দুপচাঁচিয়ায় পাইলটিয়ান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৯৯তম প্রতিষ্ঠা বার্ষিকী গতকাল সোমবার সকালে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে। আয়োজনের মধ্য ছিল বিজ্ঞান মেলা, কুইজ প্রতিযোগিতা, মেডিক্যাল ক্যাম্প, কেক কর্তন ও পুরস্কার বিতরণ।

এ উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুল ইসলামের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আরাফাত আলম পারভেজ এবং মাহিশা ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুহাঃ আবু তাহির। সভায় অন্যান্যদের  মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা সুজ্জাত আলী, প্রাক্তন শিক্ষক হারেজ উদ্দিন আহম্মেদ, প্রাক্তন ছাত্র ও ওয়ালটন ক্যামিক্যাল ইন্ডাষ্ট্রিজ এর সাপ্লাই চেইন ইনচার্জ নাহিদ পারভেজ প্রমুখ।

এসময় প্রাক্তন ছাত্র বীরমুক্তিযোদ্ধা বেলাল হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি আমিনুর রহমান, যুগ্ম সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, সাবেক সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর এসএম কায়কোবাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক রানা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, সাধারণ সম্পাদক আবু কালাম আজাদ, কোষাধ্যক্ষ অরবিন্দ কুমার দাস, বিশ্ববিদ্যালয় ক্লাবের সভাপতি শিক্ষক সুদেব কু-ু, সাধারণ সম্পাদক আব্দুস সালাম সহ উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহসীন আলী, আ’লীগ নেত্রী শামীমা আক্তার মুক্তা ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কর্তন করা হয়। বিকেলে বিজ্ঞান মেলায় অংশগ্রহণকারী বিজয়ী ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ওয়ালটন ল্যাপটপ প্রেজেন্টস এর পক্ষ থেকে পুরস্কারগুলো প্রদান করা হয়।  

দৈনিক বগুড়া