শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন- রিপু

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন- রিপু

বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। নিজেদের টাকায় পদ্মাসেতু নির্মিত হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৫জানুয়ারী ইউপি নির্বাচনে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী মিঠুকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, বিগত ইউপি নির্বাচনে নৌকাকে ভালোবেসে আপনারা নৌকার প্রার্থী মিঠুকে পরপর ২বার চেয়ারম্যান নির্বাচিত করেছেন। চেয়ারম্যান নির্বাচিত হয়ে মিঠু এলাকার উন্নয়ন ও সকলের সেবা করার চেষ্টা করেছেন। তার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোট দিয়ে আবারও তাকে সেবা করার সুযোগ দিন।২ জানুয়ারী রবিবার গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নে নৌকার প্রতীকের নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। দূর্গাহাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমানের সভাপতিত্বে এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম ভূলন, সাধারণ সম্পাদক মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন মিঠু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী শাহ কুড়ানু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মামুনুর রশিদ রয়েল, বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্নাসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু