মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

বগুড়ায় ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। গতকাল প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এই প্রার্থী চূড়ান্ত করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।পরে দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।

রাজশাহী বিভাগের বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার সারিয়াকান্দি ইউপিতে সাহাম্মত করিম প্রামাণিক, ভেলাবাড়ীতে গোলাম রব্বানী, বোহাইলে গোলাম মোস্তফা তরফদার, চন্দনবাইশায় মাহমুদুন নবী, ফুলবাড়ীতে আনোয়ারুত তারিক, হাটশেরপুরে মতিয়ার রহমান, কামালপুরে রাছেদুউজ্জামান, কাজলায় শাহ জাহান আলী, কর্ণিবাড়ীতে আনছার আলী, কুতুবপুরে আতাউর রহমান (মিঠু) ও নারচীতে আলতাফ হোসেন।

সোনাতলা উপজেলার সোনাতলা ইইপিতে মাহবুবুল আলম, তেকানী চুকাইনগরে শামছুল হক, দিগদাইড়ে আলী তৈয়ব (শামীম), জোড়গাছায় আনারুল ইসলাম, মধুপুরে দবির হোসেন মণ্ডল, পাকুল্লায় জুলফিকার রহমান ও বালুয়ায় আব্দুল আজিজ মণ্ডল।

বগুড়া সদর উপজেলার ফাপোর ইইপিতে শফি মাহমুদ ও রাজাপুরে আবু জাফর ফারাজী।  গাবতলী উপজেলার নেপালতলী ইউপিতে শহীদুল ইসলাম বাবু, সুখান পুকুরে আলমগীর রহমান ও সোনারায়ে মজিবুর রহমান।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

বগুড়ার ৩২টিসহ রাজশাহী বোর্ডে এবার ২০৩ কেন্দ্রে এইচএসসি পরীক্ষা
বগুড়ায় সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি!
তীব্র তাপদাহে জবিতে এক সপ্তাহ অনলাইনে ক্লাস
বাংলাদেশ-কাতার বাণিজ্য ছাড়ালো পৌনে তিনশ কোটি ডলার
দু’দিনের সফরে বিকেলে ঢাকায় আসছেন কাতারের আমির
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই
গাবতলীর সোন্দাবাড়ী মাদ্রাসা পরিদর্শন করলেন নান্নু এমপি
সোনাতলায় এডিপির অর্থায়নে বিভিন্ন উপকরণ বিতরণ করেন সাহাদারা এমপি
সোনাতলায় বিদায়ী ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ
শেরপুরে অবৈধ মাটি কাটার বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান
বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে আলোচনা ও ইফতার মাহফিল