শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গাবতলীতে কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান

গাবতলীতে কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান

১৩ই জানুয়ারী বৃহস্পতিবার রাতে বগুড়ার গাবতলী সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উঞ্চুরখী মধ্যপাড়া গ্রামের দিনমজুর হযরত আলীর আগুনে পোড়া বাড়ী গতকাল শনিবার পরিদর্শন করেন ইউএনও মোছাঃ রওনক জাহান। পরিদর্শনকালে তিনি ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ প্রদান করেন এবং সরকারিভাবে অনুদানের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

ইউএনও মোছাঃ রওনক জাহানের পরিদর্শন ও সহায়তা পেয়ে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবার খুব খুশি হয়েছেন। ক্ষতিগ্রস্থ দিনমজুর হযরত আলী বলেন, এরকম মানবিক ইউএনও যেন প্রতিটি উপজেলায় একটি করে হয়। ইউএনও রওনক জাহান মানুষের দুঃখ-কষ্ট লাঘবে ছুটে চলেন অবিরত। এ সময় উপস্থিত ছিলেন গাবতলী সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহেম্মদ ও ইউপি সদস্য এনামুল হক মজনু প্রমুখ।

এরআগে একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে উঞ্চুরখী দক্ষিণপাড়া এবতেদায়ি হাফেজিয়া-সালাফিয়া মাদ্রাসার এতিম ছাত্রদের এবং উনচুরখী মৎস্যজিবী সমবায় সমিতির সদস্যদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত কম্বল বিতরণ করেন ইউএনও মোছাঃ রওনক জাহান। এ সময় উপস্থিত ছিলেন গাবতলী সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহেম্মদ, মাদ্রাসার সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন মোল্লা, মাওঃ আনোয়ার হোসেন প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই