শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার বগুড়ার সুদীপ কুমার চক্রবর্ত্তী

রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার বগুড়ার সুদীপ কুমার চক্রবর্ত্তী

রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বগুড়া শ্রেষ্ঠ জেলা হিসেবে নির্বাচিত হয়েছে। সেই সাথে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম।মঙ্গলবার (১৮ জানুয়ারি) পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রবর্তিত অভিন্ন মানদণ্ডের আলোকে ডিসেম্বর মাসের পারফরম্যান্স বিবেচনায় তাকে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত করা হয়।

এই সাফল্যের স্বীকৃতিস্বরূপ সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আবদুল বাতেন বিপিএম-পিপিএম । জানা গেছে, ডিসেম্বর মাসের অপরাধ ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য-অস্ত্র উদ্ধার, মামলা নিষ্পত্তি, গ্রেফতারি পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিষ্পত্তি, ননএফআইআর প্রসিকিউশন, জিডি নিষ্পত্তি, নারী-শিশু-বয়স্ক-প্রতিবন্ধী হেল্প ডেস্কের সেবামূলক কার্যক্রম প্রভৃতি কার্যক্রম পর্যালোচনা করা হয়। পর্যালোচনা শেষে বগুড়া শ্রেষ্ঠ জেলা এবং শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে সুদীপ কুমার চক্রবর্ত্তী নির্বাচিত হন।

গত বছর জুলাই মাসে বগুড়া জেলায় যোগদানের পরপরই পুলিশ সুপার বগুড়া সুদীপ কুমার চক্রবর্ত্তী মাদক বিরোধী অভিযান, ওয়ারেন্ট তামিল, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চুরি,ডাকাতি, দস্যুতা, চাঁদাবাজি প্রতিরোধে জোরালো পদক্ষেপ গ্রহণ করেন। এতে ইতোমধ্যেই তিনি বগুড়াবাসীর কাছে প্রশংসা কুড়িয়েছেন।পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, বগুড়া’র অপরাধ নিয়ন্ত্রণ, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নতকরণ, মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, অপরাধীদের গ্রেফতার ও জন-সম্পৃক্ত পুলিশী ব্যবস্থা প্রণয়নে এ ধরণের নজিরবিহীন শ্রেষ্ঠত্বের সম্ভব হয়েছে শুধুমাত্র গর্বিত ও অদম্য পুলিশ সদস্যদের পেশাদারিত্ব, কর্মস্পৃহা, আন্তরিকতা, নিষ্ঠা, দায়বদ্ধতা ও দৃঢ় মানসিকতার কারণে। আশা করছি এ সাফল্যের ধারা অব্যাহত থাকবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু