• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৯ শাওয়াল ১৪৪৩

বগুড়ায় চাঞ্চল্যকর জাহিদুল হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

বগুড়া সদর  থানার  চাঞ্চল্যকর জাহিদুল হত্যা মামলার প্রধান আসামি আব্দুল হান্নান (৪০)কে  গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ১৯ জানুয়ারি বুধবার  ভোররাতে শিবগঞ্জ  পৌরসভার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। ২০২১ সালের সালের ৩০ ডিসেম্বর  রাত অনুমান ১১.৩০ ঘটিকায়  হান্নান তার অপরাপর সহযোগীদের নিয়ে জাহিদুল (৪০) শ্বাসরোধ করে মুখে বিষ ঢেলে বগুড়া শজিমেক হাসপাতাল সংলগ্ন মহাসড়কের পার্শ্বে ফেলে যায় ।

টহলরত পুলিশ হান্নানকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় জাহিদুল গত বৎসর ০১ জানুয়ারী ভোররাত্রীতে মৃত্যুবরণ করে। জাহিদুল শিবগঞ্জ  উপজেলার রায়নগর গ্রামের মৃত গোলাম রহমানের  ছেলে। পারিবারিক বিভিন্ন কলহ এবং সম্পত্তির জেরে  এই হত্যাকান্ড সংঘটিত হয় মর্মে নিহতের বড়ভাই খলিলুর রহমান  বাদী হয়ে  হান্নানসহ মোট ৪ জনের বিরুদ্ধে ২০২১ সালের ৩১ মার্চ বগুড়া সদর  থানায় মামলা দায়ের করেন। মামলার তৎকালীন তদন্তকারী কর্মকর্তা সদর  থানার সাব-ইন্সপেক্টর শামীম মামলাটির তদন্ত করে আসামীদের অব্যাহতির অনুরোধ জানিয়ে বিজ্ঞ আদালতে পুলিশ রিপোর্ট দাখিল করেন।

বাদীর নারাজীর আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত মামলার অধিকতর তদন্তের জন্য সিআইডি বগুড়া জেলাকে আদেশ দেন। বিজ্ঞ আদালতের আদেশের প্রেক্ষিতে সিআইডি বগুড়া জেলা ২০২১ সালের ২৫ নভেম্বর মামলার তদন্তভার অধিগ্রহন করে এবং তদন্তকারী অফিসার হিসেবে সিআইডি বগুড়া জেলার পুলিশ পরিদর্শক জনাব মো: আব্দুল হান্নান-কে নিযুক্ত করেন। সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদারের দিক-নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার হাসান শামীম ইকবাল এর তত্বাবধানে মামলার তদকারী কর্মকর্তা বুধবার ভোররাতে শিবগঞ্জ  পৌরসভা সামনে থেকে মামলার মূল হোতা হান্নান (৪০)কে  গ্রেফতার করেন। সিআইডি বগুড়া জেলার একটি বিশেষ টিম আসামিকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া