• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৯ শাওয়াল ১৪৪৩

সম্মেলন মানবপ্রাণ উজ্জীবিত করে ভালো মানসিকতা সৃষ্টি করে- দুলু

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২২  

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু বলেছেন, সম্মেলন মানবপ্রাণ উজ্জীবিত করে ভালো মানসিকতা সৃষ্টি করে। মা-মাতৃভাষা ও মাতৃভূমিকে বুঝতে শেখায়। নতুন ও পুরাতনের মতাদর্শে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্মেলনের মধ্য দিয়ে জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তৃনমূল পর্যায়ে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। এ সম্মেলনে সৎ, আদর্শ, ত্যাগি একঝাঁক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক নেতৃত্বে স্থান পাবে। যাদের বলিষ্ঠ নেতৃত্ব দ্বারা জাতি এর সুফল ভোগ করবে। জাতির ভালো মানেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২১ ও ৪১ এর শতভাগ সফলতা। 

তিনি আরো বলেন, শেখ হাসিনা দেশের বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। তিনি ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত দেশ জাতিকে উপহার দিয়েছেন। এ সরকারের আমলে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, মেট্রো রেল, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ দেশের বিভিন্ন মেঘা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে বগুড়ার শাহজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাষক জহুরুল ইসলাম ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হাই মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল্লাহ আল ফারুক , আলমগীর হোসেন স্বপন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল হক আরজু, ফরিদুল ইসলাম মুক্তা, ফিরোজ আলম, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন বাবলু, ফজলুল হক মোল্লা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরা, উপজেলা ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মনির হোসেন ময়না, জহুরুল ইসলাম খোকন, আব্দুল মোত্তালেব, আলাউদ্দিন জোয়ারদার, আব্দুল মতিন, আব্দুল গোফ্ফার, মাহফুজার রহমান মাফু, ইমরান হোসেন, আছাদুজ্জামান লিটন, জুলকার নাইম, মমিনুল হক মুক্তা, লাভলী আক্তার, মৌসুমী আক্তার, আব্দুল হাই, সাব্বির, এস এম ফেরদাউস, আমিনুল ইসলাম আকাশ প্রমুখ। 

সম্মেলন শেষে সর্বসম্মতিক্রমে আব্দুল হাই মাস্টার কে সভাপতি ও আব্দুল মালেক কে সাধারণ সম্পাদক করে আশেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। 

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া