শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার রাত সাড়ে ১০টার দিক্র শহরের স্টেশন রোড জান ই সাবা হাউজিং কমপ্লেক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার মৃত ইনছানের ছেলে বাবু(৩২),  উত্তর চেলোপাড়া বটতলা এলাকার মৃত মুক্তি রহমানের ছেলে নছিব রহমান(২০), উপশহরে কসাইপাড়া এলাকার মফেলের ছেলে আশিদুল(২৬), ফুলবাড়ি মধ্যপাড়া এলাকার মৃত মজিবরের ছেলে আরিফ(২২) এবং বাদুরতলা এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে সজীব প্রামানিক(৩৬)। এসময় তাদের কাছ থেকে ৪টি ছুরি ও একটি রশি উদ্ধার করা হয়। সোমবার সকালে র‍্যাব- ১২ বগুড়া থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল  শহরের ষ্টেশন রোড  জান-ই সাবা হাউজিং  কমপ্লেক্সস্থ সানমুন  নার্সিং হোম এন্ড ডায়াগনষ্টিক সেন্টার এর বিপরীত দিকে তিন মাথা রেলগেইট থেকে সাতমাথা গামী পাকা রাস্তার পাশে অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকারী পাঁচজনকে ০৪ টি ছুরি এবং ০১ টি রশিসহ গ্রেফতার করে। এ বিষয়ে র‍্যাব- ১২ বগুড়ার কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন জানান, গ্রেফতারকৃত ডাকাতির প্রস্তুতিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

দৈনিক বগুড়া