বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শেরপুরে টিসিবির পণ্য বিক্রির উদ্বোধন করেন এমপি হাবিবর

শেরপুরে টিসিবির পণ্য বিক্রির উদ্বোধন করেন এমপি হাবিবর

বগুড়ার শেরপুরে পবিত্র রমজান উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় নিম্ন আয়ের পরিবারের জন্য ভর্তুকি মূল্যে দ্বিতীয় পর্যায়ে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শনিবার (০৯এপ্রিল) দুপুরে উপজেলার খানপুর ইউনিয়ন পরিষদ প্রাঙণে স্থানীয় জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

এসময় উপস্থিত সুফলভোগীদের উদ্দেশ্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল অসহায় মানুষের মুখে হাসি ফুটানো আর ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়া। তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে সেলক্ষ্যেই কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় রমজান মাসে নিম্ন আয়ের মানুষদের কষ্ট লাঘবে বিপুল সংখ্যক দরিদ্র পরিবারকে সহায়তার আওতায় এনেছেন। ভর্তুকি দিয়ে তাদের প্রত্যেক পরিবারকে টিসিবির পণ্য দিচ্ছেন। অতীতে কোনো সরকার ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রির কথা কল্পনাও করতে পারেননি।

অত্র খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পিয়ার হোসেন পিয়ারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, সাংগঠনিক সম্পাদক শামিম ইফতেখার শামিম, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, আ.লীগ নেতা আবু তালেব আকন্দ, পিএস কোরবান আলী মিলন, আশরাফুল আলম আইয়ুব খান, ইউপি সদস্য মহির উদ্দিন প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপজেলা ও খানপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া