শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

বগুড়ায় গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

বগুড়ার নন্দীগ্রামে দলবেঁধে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার বিকেল ৪টারদিকে থানার উপপরিদর্শক নুর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে বগুড়া খোকন পার্ক এলাকা থেকে বিজয় নামের ওই আসামিকে গ্রেপ্তার করেন।বিজয় নন্দীগ্রাম কলেজ পাড়ার মকছেদ আলীর ছেলে।

উল্লেখ্য শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টারদিকে উপজেলার রিধইল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে শাহাদত হোসেন বগুড়ার শেরপুর উপজেলার রামনগর গ্রামের ২১ বছর বয়সি এক মহিলাকে বিবাহের প্রলোভন দিয়ে অপহরণ করে নন্দীগ্রামে নিয়ে আসে।

এরপর রাত আনুমানিক সাড়ে ৯ টারদিকে সে ওই মহিলাকে নন্দীগ্রাম কলেজপাড়া-রিধইল রাস্তা দিয়ে রিধইল গ্রামে নিয়ে যাওয়ার পথে কলেজপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে মনির হোসেন (২১), মকছেদ আলীর ছেলে বিজয় (২৪) ও আব্দুল আজিজের ছেলে রাকিবুল ইসলাম (২২) তাদের পথরোধ করে।

পরে তারা ওই মহিলাকে ধানক্ষেতের আইলে নিয়ে গিয়ে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে।পরে ওই মহিলা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণ, ধর্ষণ এবং সহযোগিতার অপরাধে ৬ জনের নাম উল্লেখ করে ও ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করে। সে মমলায় ৩ জনকে আগেই গ্রেপ্তার করেছে পুলিশ।থানার উপপরিদর্শক নুর আলম গ্রেপ্তারের বিষটি নিশ্চিত করেছেন। 

দৈনিক বগুড়া