বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বগুড়ার শেরপুরে ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন এমপি হাবিবর

বগুড়ার শেরপুরে ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন এমপি হাবিবর

বগুড়ার শেরপুরে বেলগাছী থেকে চরবেলগাছী পর্যন্ত যাওয়ার গ্রামীণ সড়কটিতে একটি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করেছেন সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। সোমবার (১৮এপ্রিল) দুপুরে উপজেলার সুঘাট ইউনিয়নের বেলগাছী নামক স্থানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তি ফলক উন্মোচনের মাধ্যমে এই নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

অত্র ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহ্র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি হাবিবর রহমান বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সুখি সমৃদ্ধশালী দেশ গড়া। বর্তমান সরকার তাঁর সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে।

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সবক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে দাবি করে তিনি আরও বলেন, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে। এজন্য আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া হলেও এই প্রক্রিয়া এমনিতেই চলে না, একে চালাতে হয়। এটিকে ভালোভাবে চালাতে হলে অবশ্যই একজন দক্ষ চালকের প্রয়োজন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ চালকের আসনে থাকার কারণেই দেশের এই উন্নয়ন সম্ভব হচ্ছে। তাই কোনো ষড়যন্ত্র করেই লাভ হবে না। কোনো ষড়যন্ত্রই এই উন্নয়নের গতি থামাতে পারবে না।

উক্ত ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলাম, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম, সুঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাঈদ, আ.লীগ নেতা আবু তালেব আকন্দ, শামিম ইফতেখার শামিম, পিএস কোরবান আলী মিলন প্রমূখ বক্তব্য রাখেন। এছাড়া স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে গ্রামীণ ওই সড়কে পনের মিটার ব্রীজটি নির্মিত হচ্ছে। কাজটি করছেন বগুড়ার ঠিকাদারী প্রতিষ্ঠান রুমা এন্টারপ্রাইজ।

দৈনিক বগুড়া