বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শেরপুরে উপজেলা আওয়ামীলীগের আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেরপুরে উপজেলা আওয়ামীলীগের আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জনগণকে সঙ্গে নিয়ে সরকার উৎখাতের ষড়যন্ত্র রুখে দেওয়ার আহবান জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। বৃহস্পতিবার (২১এপ্রিল) বিকেলে বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত আলোচনাসভা ও ইফতার পার্টিতে প্রধান অতিথির বক্তৃতায় এই আহবান জানান তিনি।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় জেলা আ.লীগ সভাপতি মজিবর রহমান মজনু আরও বলেন, বিএনপি-জামায়াত জোট দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ক্ষমতায় যেতে বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছেন। সেইসঙ্গে বর্তমান আওয়ামীলীগ সরকারকে উৎখাতের চক্রান্ত করছে। কিন্তু তাদের কোনো ষড়যন্ত্র-চক্রান্তই সফল হবে না। দেশের জনগণকে সঙ্গে নিয়ে স্বাধীনতাবিরোধী অপশক্তির মোকাবেলা করা হবে। এজন্য দলীয় নেতাকার্মীসহ সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান এই জেলা আ.লীগ নেতা।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুস সাত্তার, বর্তমান কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আলী মন্টু, আলহাজ্ব সাইফুল বারী ডাবলু, এড. ইলিয়াস উদ্দিন মিন্টু, স.ম হাফিজুল ইসলাম, আ.লীগ নেতা শাহজামাল সিরাজী, সারোয়ার রহমান মিন্টু, শাহজামাল সিরাজী, বদরুল ইসলাম পোদ্দার ববি, হাবিবুর রহমান হাবিব প্রমূখ বক্তব্য রাখেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা আইয়ুব আলী।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু