বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সোনাতলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর পেলেন ৩৫টি গৃহহীন পরিবার

সোনাতলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর পেলেন ৩৫টি গৃহহীন পরিবার

বগুড়ার সোনাতলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে জমিসহ ঘর পেলেন ভূমি ও গৃহহীন ৩৫টি পরিবার।আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে সারা দেশে ৬৫ হাজার গৃহহীন পরিবার দুই শতক জমির উপর নির্মিত দুইকক্ষ বিশিষ্ট একটি করে বাড়ি পাবেন।

এরমধ্যে ১ম পর্যায়ে ৩৫টি পরিবারকে ঈদ উপহার হিসেবে ঘর প্রদান করা হয়। উপজেলার মধুপুর ইউনিয়নের নামাজখালী এলাকায় এই প্রকল্পের ঘর নির্মাণ করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে আনুষ্ঠানিক ভাবে গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোনাতলা উপজেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ আহম্মেদ, এমপি পূত্র শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, পৌর কাউন্সিলর নিপুন আনোয়ার কাজল সহ জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন জানান, প্রতিটি বাড়ি নির্মাণে খরচ হয়েছে ২ লাখ ৫৯ হাজার ৫শ’ টাকা। নির্মাণ কাজের গুণগত মান নিয়ে যাতে ভবিষ্যতে কোনো প্রশ্ন না ওঠে সে জন্য সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে ভূমিহীন, গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণ করা হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু