বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সোনাতলায় ইমামদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন এমপি সাহাদারা মান্নান

সোনাতলায় ইমামদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন এমপি সাহাদারা মান্নান

বগুড়ার সোনাতলা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও ইমামদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।  ৩০ এপ্রিল শনিবার বিকালে সরকারী সোনাতলা মডেল স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটনের সভাপতিত্বে ইফতার পূর্ব এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও ঈদ উপহার বিতরণ করেন এমপি সাহাদারা মান্নান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেকের সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলু, উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান রুস্তম আলী মন্ডল, পাকুল্লা ইউপি চেয়ারম্যান লতিফুল বারি টিম প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, বালুয়া ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শাহিদুল বারি খান রব্বানী, তেকানী চুকাইনগর ইউপি’র সাবেক চেয়ারম্যান শামছুল হক মন্ডল,

দিগদাইর ইউপি সাবেক চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, সরকারী সোনাতলা মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান, থানা তদন্ত ইন্সেপেক্টর কামাল হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং উপজেলার সকল মসজিদের ইমামগন।

দৈনিক বগুড়া