শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বগুড়ায় প্রবাসীকে কুপিয়ে হত্যা: পিস্তলসহ গ্রেফতার ৩

বগুড়ায় প্রবাসীকে কুপিয়ে হত্যা: পিস্তলসহ গ্রেফতার ৩

বগুড়ায় আব্দুর রাজ্জাক সরকার (৬৫) নামের আমেরিকা প্রাবসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তাদের শহরের দত্তবাড়ী মোড় থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন নিহত রাজ্জাকের ভাতিজা ওমর খৈয়ম রুপম (৪৫), সীমান্ত (২০), লিমন শেখ (২২)  হিফযুল হক জনি (২৬) ও আল আমিন (২২)। এরমধ্যে জনি ও আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়।

এরআগে মঙ্গলবার ঈদের দিবাগত রাত ১ টার দিকে শেখেরখোলা ইউনিয়নের মহিষবাথান নতুন হাট বাজারে রাজ্জাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত ৫ জনই রাজ্জাক হত্যায় সরাসরি জড়িত। রাত ১টার দিকে মহিষবাথান এলাকার নতুন হাট বাজারে রাজ্জাককে কুপিয়ে হত্যার পর একটি প্রাইভেট গাড়ি (ঢাকা মেট্রো-খ ১৫-৫৫৭২) চড়ে তারা শহরে আসেন। এসময় দত্তবাড়ী মোড়ে সদর থানা পুলিশের একটি দল  গাড়িটির বেপরোয়া গতি দেখে থামিয়ে দেয়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় জনি ও আমিনকে শজিমেক হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে গাড়ি তল্লাশি করে একটি বিদেশি পিস্তলসহ রুপম ও তার সহযোগীদের গ্রেফতার করা হয়।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, রুপমসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে ঠিক কী জন্য হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে তা এখনও নিশ্চিত নয়। তদন্ত চলছে। শীঘ্রই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে।  

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই