শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দুপচাঁচিয়ায় নতুন বউকে আকাশে উড়িয়ে শখ পূরণ করলেন স্বামী

দুপচাঁচিয়ায় নতুন বউকে আকাশে উড়িয়ে শখ পূরণ করলেন স্বামী

বগুড়ার দুপচাঁচিয়ায় হেলিকপ্টারে উড়িয়ে বউকে বাড়ি নিয়ে আসলেন রাইসুল ইসলাম হিমু নামের এক ব্যাংক কর্মকর্তা। শুক্রবার সকাল সাড়ে ১০টায় কাহালু উপজেলার বামুজা গ্রাম থেকে স্ত্রী রিজিয়া আক্তার স্মৃতিকে হেলিকপ্টারে করে দুপচাঁচিয়ার চৌমুহনীতে নিয়ে যান তিনি।

রাইসুল ইসলাম হিমু দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের চৌমুহনী বাজার এলাকার বাসিন্দা ও কাহালুর বামুজা ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ ড. আব্দুল মান্নানের ছেলে। তিনি এক্সিম ব্যাংকের নওগাঁ শাখায় জ্যেষ্ঠ কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

বগুড়া থেকে ভাড়া করা একটি ছোট হেলিকপ্টার সকাল ৯.৪০মিনিটে বরের নিজ বাড়ি প্রিন্সিপাল প্যালেসের সামনে খোলা জায়গায় অবতরণ করে সেখান থেকে বর ও ও বরের বাবাকে নিয়ে কনের বাড়িতে যান। সেখান থেকে কনেকে নিয়ে সকাল সাড়ে ১০টায় বরের বাড়িতে এসে নামেন। এ সময় এলাকার উৎসুক লোকজন ভিড় জমায় ঘটনা দেখার জন্য।

রাইসুল ইসলাম হিমু জানান, তার অনেক দিনের ইচ্ছে ছিল তিনি বিয়ের পর বউকে নিয়ে হেলিকপ্টারে করে বাড়িতে নিয়ে আসবেন। গত দুই বছর আগে তিনি কাহালু উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বামুজা গ্রামের স্কুল শিক্ষক আব্দুর রশিদের মেয়ে রিজিয়া আক্তার স্মৃতিকে বিয়ে করেন। কিন্তু সে সময় করোনার প্রকোপ থাকায় কোনো অনুষ্ঠান করতে পারেননি এবং তার এই শখটাও পূরণ করতে পারেননি। যে কারণে আজকে তিনি তার শখ পূরণ করলেন।

রাইসুলের স্ত্রী রিজিয়া আক্তার জানান, এমন আয়োজনে তিনি অভিভূত। অনেক ভালো লেগেছে তার। রাইসুলের বাবা অধ্যক্ষ ড. আব্দুল মান্নান জানান, হেলিকপ্টার করে পুত্রবধূকে ঘরে এনে ছেলের শখটি পূরণ। ওদের জীবন আনন্দে কাটুক এমনটা চাই। কাহালুর বামুজা গ্রামের বাসিন্দা আফজাল হোসেন বলেন, আমাদের গ্রামে এ রকম ঘটনা এটাই প্রথম। হেলিকপ্টার কাছে থেকে দেখে খুব ভালো লেগেছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু