বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বগুড়ার গোকুলে জাতীয় সেবা ৯৯৯ এ কল দিয়ে প্রাণে রক্ষা পেল মা ও ছেলে

বগুড়ার গোকুলে জাতীয় সেবা ৯৯৯ এ কল দিয়ে প্রাণে রক্ষা পেল মা ও ছেলে

বগুড়া সদরের বাঘোপাড়ায় জাতীয় সেবা ৯৯৯ এ কল দিয়ে চাঁদাবাজদের কবল থেকে রক্ষা পেল মা ও ছেলে। ৪জনের নামে থানায় মামলা দায়ের। চাঁদাবাজ সাইফুল গ্রেফতার। স্ট্যাম ও চেক বই উদ্ধার।

মামলা ও স্থানীয় সুত্রে জানাগেছে, বগুড়া সদরের গোকুল ইউনিয়নের গোকুল দক্ষিন পাড়া গ্রামের শাহ জামালের পুত্র আবু সাঈদ (৩২) স্থানীয় আশা এনজিওতে কর্মরত আছে। প্রায়ই পথে-ঘাটে ও বাড়িতে গিয়ে আবু সাঈদকে জানে মেরে ফেলার হুমকিদিয়ে চাঁদা দাবী করত, অভিযোগে উল্লেখিত আসামী একই এলাকার আবেদ আলীর পুত্র সাইফুল ইমলাম (৪৮), শরিফুল ইসলাম (৩৫), উত্তর বাঘোপাড়া গ্রামের বাবুর পুত্র সেলিম (৩৮), মৃত ময়েন মাষ্টারের পুত্র আব্দুর রউফ (৪০)।

গত শুক্রবার বিকেলে আসামীগণ সাঈদের বাড়িতে গিয়ে ৩০হাজার টাকা চাঁদা দাবী করে এবং চাঁদার টাকা নাপেয়ে রাতে সাঈদ ও তার মা সাহিদা বেগমকে তুলে নিয়ে যায়। পরে বাঘোপাড়া উত্তর পাড়া জনৈক উজ্জলের অফিস ঘরে আটক রেখে ধারালো অস্ত্রের ভয় দেভিয়ে টাকা আনতে বলে। এসময় সাঈদের স্ত্রী মামলার বাদী রানু খাতুন জাতীয় সেবা ৯৯৯ নাম্বারে কল করলে সাথে সাথে বগুড়া সদর থানার এস আই বেদার উদ্দিন ঘটনা স্থলে উপস্থিত হয়ে মা ও ছেলেকে উদ্ধার করে। পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হওয়ার আগে আসামীগণ আবু সাঈদকে প্রাণনাশের ভয় দেখিয়ে এশত টাকা মুল্রের স্ট্যামে ও চেক বই এ স্বাক্ষর করে নেয়। পুলিশ সেগুলো উদ্ধার করেছে বলে জানাগেছে। এ্যব্যারে এস আই বেদার উদ্দিন জানান, অন্যান্য আসামীদের গ্রেফতারেরত্ত তৎপরতা চলছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু