শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে অপহরণের চার দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ২

আদমদীঘিতে অপহরণের চার দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ২

বগুড়ার আদমদীঘিতে অপহরণের ৪ দিন পর  স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ । এ সময় দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে নওগাঁর চন্ডিপুর এলাকায় অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার ছাতনী গ্রামের আব্দুল মতিনের ছেলে সামির উদ্দীন নাঈম ও আনছার আলী সরদারের ছেলে তুহিন। 

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ছাতনী-ঢেকড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৬) স্কুলে যাতায়াতের সময় একই এলাকার (পূর্ব ছাতনী গ্রামের) আব্দুল মতিনের ছেলে সামির উদ্দীন নাঈম প্রায় প্রেম নিবেদন করে আসছিলো। ওই স্কুলছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় নাঈম ক্ষিপ্ত হয়।

একপর্যায়ে গত রবিবার (৮ মে) সন্ধ্যা ৭ টায় স্কুলছাত্রী তার চাচা দেলোয়ার হোসেনের বাড়িতে যাওয়ার সময় পথরোধ করে নাঈম, তুহিন ও তার কয়েকজন সহযোগিরা জোড়পূর্বক তাকে সিএনজিযোগে অপহরণ করে  নিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার (১২ মে) রাতে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় অপহরণের অভিযোগ এনে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গোপন সূত্রে পুলিশ ওই দিন রাতে নওগাঁর চুন্ডিপুর এলাকায় অভিযান চালিয়ে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন মামলা দায়েরের কথা নিশ্চিত করে বলেন, অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও দুইজন অপহরনকারীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক বগুড়া