শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শেরপুরে চার বছরের শিশুকে ধর্ষণচেষ্টায় গ্রেপ্তার চাতাল ব্যবসায়ী

শেরপুরে চার বছরের শিশুকে ধর্ষণচেষ্টায় গ্রেপ্তার চাতাল ব্যবসায়ী

বগুড়ার শেরপুরে চার বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. মিলন নামের এক চাতাল ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৬ মে) বিকেল ৫টার দিকে উপজেলার  মহিপুর পশ্চিম পাড়া নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার মিলন মহিপুর নতুনপাড়া মোজাফফর হোসেনের ছেলে। পেশায় তিনি একজন ধান চাল ব্যবসায়ী। স্থানীয় সূ্ত্রে জানা যায়, মহিপুর এলাকার একটি চাতালে এক নারী শ্রমিক হিসাবে ধান-চাল শুকানোর কাজ করেন। কাজের সময় তার শিশুকে চাতালে রাখেন। দুপুরে শিশুটি পাশের মিলনের চাতালের চৌবাচ্চায় (হাউস) গোসল করতে চায় শিশুটি। চৌবাচ্চায় গোসল করতে গেলে মিলন শিশুটিকে বাসার ভিতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। 

এদিকে অনেকক্ষণ না পাওয়ায় শিশুটিকে খুঁজতে শুরু করেন তার মা ও নানী। এর এক পর্যায়ে শিশুটিকে অসুস্থ অবস্থায় পাওয়া যায়। পরে তার কাছে ঘটনা শুনে স্থানীয়রা মিলনকে আটক করে পুলিশে খবর দেয়। বিকেল ৫টার দিকে এএসআই শাহাদত হোসেন ঘটনাস্থলে এসে মিলনকে থানায় নিয়ে যান।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম বলেন, শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় মিলনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আর ওই শিশুটির মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হবে।

দৈনিক বগুড়া