• রোববার   ০৩ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৯ ১৪২৯

  • || ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মর্যাদা নিয়ে ঘুরে দাঁড়িয়েছে-মজনু

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২১ মে ২০২২  

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে উন্নয়নের রোল মডেল বাংলাদেশ। সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়নের মধ্য দিয়ে দেশ এগিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সকল ভূমিহীন-গৃহহীণ মানুষদের ঘর প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। একটি মানুষও গৃহহীণ থাকবেনা। মানুষের সংবিধান স্বীকৃত মৌলিক চাহিদাগুলো পূরণের আ’লীগ সরকার কাজ করে যাচ্ছে। আর আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই বাংলাদেশের এই উন্নতি হয়েছে। অতীতে বাংলাদেশকে যে ভিক্ষুকের জাতি বানিয়ে রাখা হয়েছিল, সেখান থেকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মর্যাদা নিয়ে ঘুরে দাঁড়িয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগই একমাত্র দল, যাঁরা বাংলাদেশের মানুষকে কিছু দিতে পারে। তাই নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ ও দলীয় নীতি মেনে চলতে হবে। সন্ত্রাস,জঙ্গিবাদ ও দুর্নীতি থেকে দলকে এবং দেশকে মুক্ত রাখার জন্যও প্রত্যেকটি নেতা-কর্মীকে প্রত্যয়ী হতে হবে। তিনি উন্নয়ন এগিয়ে নিতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। শুক্রবার বিকেলে বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।গোকুল টিএন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলী রেজা তোতনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক।

এতে প্রধান বক্তা ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ.কে.এম আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-রাজী জুয়েল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো। বক্তব্য রাখেন জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, সদস্য প্রভাষক কামাংল হুদা উজ্জ্বল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি সরকার।

২য় অধিবেশনে বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা করা হয়। একেএম আকতারুজ্জামান বাছেদ কে সভাপতি, এম আর বিপ্লবকে সহ-সভাপতি ও আলী রেজা তোতনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া