বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বগুড়ায় তথ্য অফিসের সচেতনমুলক আলোচনা সভা অনুষ্ঠিত

বগুড়ায় তথ্য অফিসের সচেতনমুলক আলোচনা সভা অনুষ্ঠিত

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এর গণযোগাযোগ অধিদপ্তরের অধীন বগুড়া জেলা তথ্য অফিসের আয়োজনে বুধবার সকাল ১১টায় ফাঁপোর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা, অপপ্রচার, গুজব, মাদক ও সন্ত্রাস প্রতিরোধ বিষয়ে সচেতন মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসে বগুড়ার মোঃ ফিরুজুল হক ডাবলু এর সঞ্চালনায় ফাঁপোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী।স্বাগত ও সুচনা বক্তব্যে রাখেন সিনিয়র তথ্য অফিসার মোঃ কবির উদ্দিন। অনুষ্ঠানের বিষয় বস্তু তুলে ধরেন।প্রধান অতিথি সমসাময়িক বিষয় গুলো গুরুত্ব সহকারে তুলে ধরে সাম্প্রদায়িক সম্প্রীতি গুজব সমাজের পরিবেশ নষ্ট করছে এগুলো কারো জন্যই ভালো না সবাইকে সচেতন হতে হবে না জেনে না বুঝে এখন কিছু করা যাবে না।

ডিজিটাল যুগে এসে আর ভুল করা যাবেনা তথ্য অফিস ও সরকারি অফিসে জানার অনেক সুযোগ রয়েছে যেনে শুনে বুঝে কাজ করলে দেশ আরো এগিয়ে যাবে গুজব শুনব না গুজবে কান দিবনা। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ৯ নং ওয়ার্ড সদস্য আমিনুল ইসলাম, ৪নং ওয়ার্ড সদস্য রুবেল উদ্দিন মন্ডল ৮নং ওয়ার্ডে সদস্য জিল্লুর রহমান প্রমুখ।অনুষ্ঠান শেষে শেষে বিষয় ভিত্তিক সংগীত পরিবেশন করেন ।

দৈনিক বগুড়া