শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নন্দীগ্রাম বুড়ইল ইউপির পুননির্বাচনে ভোট চলছে

নন্দীগ্রাম বুড়ইল ইউপির পুননির্বাচনে ভোট চলছে

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়ন পরিষদের (ইউপি) পুননির্বাচনে ভোটগ্রহণ চলছে। ১৫ জুন অনুষ্ঠিত নির্বাচনে দুই সাধারণ সদস্য প্রার্থী সমান ভোট পাওয়ায় ৫ নম্বর ওয়ার্ডে আজ আবার ভোট নেওয়া হচ্ছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, শেষ ধাপে ১৫ জুন বুড়ইল ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে তালা প্রতীকের আব্দুল কাদের ৮২৫ ও মহিদুল ইসলাম বাবু মোরগ প্রতীকে ৮২৫ ভোট পান। এ জন্য কাউকে বিজয়ী ঘোষণা করা যায়নি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল সালাম বলেন, বুড়ইল ইউপি নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে দুই প্রার্থী সমান ভোট পান। নির্বাচনী আইন অনুযায়ী, আজ আবার ভোট নেওয়া হচ্ছে। দোহার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রিধইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল আটটায় ভোটগ্রহণ শুরু হয়ে তা চলবে বিকেল চারটা পর্যন্ত।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য মাঠে রয়েছেন। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত বলেন, ‘শান্তিপূর্ণভাবে বুড়ইল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে ভোটগ্রহণ চলছে। আশা করছি, শেষ পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।’

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই