শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আদমদীঘিতে ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের সদস্যরা ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।  বুধবার সকাল ৬টায় নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘির হবির মোড় এলাকায় নওগাঁগামী বাসে তল্লাশি করে তাদের গ্রেফতার ওই পরিমাণ গাঁজা উদ্ধার করেন।গ্রেফতারকৃতরা হলো, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের আতাউর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৩৩) ও একই উপজেলার শেখটোলা গ্রামের ইনসান আলীর ছেলে মনিরুল ইসলাম (২৮)।

এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক লুৎফর রহমান জানান,  বুধবার সকালে ঢাকা থেকে বাস যোগে নওগাঁর উদ্দেশ্যে বিপুল পরিমান গাঁজা যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে সঙ্গীয় দলবল নিয়ে মহাসড়কের আদমদীঘির হবির মোড় নামকস্থানে বিআরটিসি বাস কাউন্টারের সামনে অবস্থান নেয়া হয়।

সকাল ৬টার নওগাঁগামী বি.আর সুপার পরিবহন নামের বাস থামিয়ে তল্লাশি কালে যাত্রী বেশে বাসের এ-৫ ও বি-৫ নম্বর সিটে বসা শহিদুল ইসলাম ও মনিরুল ইসলাম নামের যাত্রীর হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে মোট ১২ কেজি গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেফতার করে আদমদীঘি থানায় সোর্পদ করা হয়েছে।আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই