শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শেরপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর ও জমি হস্তান্তর বিষয়ে প্রেস ব্রিফিং

শেরপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর ও জমি হস্তান্তর বিষয়ে প্রেস ব্রিফিং

বগুড়ার শেরপুরে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘর বিতরণ ও জমির মালিকানা হস্তান্তর উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করা হয়েছে। বুধবার ২০জুলাই উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ২১জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উপকার ভোগীদের মাঝে ঘর বিতরণ ও জমি হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

এদিন শেরপুর উপজেলার কুসুম্বি ইউনিয়নে ৬টি, বিশালপুর ইউনিয়নে ৬টি, মির্জাপুর ইউনিয়নের ২৬টি ঘরসহ আশ্রয়ন প্রকল্প-২ এর ৩য় পর্যায়ের মোট ৪৫ টি পরিবারের জন্য নির্মিত ঘরের চাবি ও জমির দলিল উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হবে। প্রতিটি ঘরের নির্মাণ ব্যয় ধরা হয়েছে ২ লক্ষ ৫৯ হাজার ৫৯৯ টাকা পরিবহন প্রায় ৫ হাজার টাকা।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাবরিনা শারমিন,  উপজেলা প্রকৌশলী লিয়াকত আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবল, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন র্কমর্কতা শামসুন্নাহার শিউলি, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জাহিদুল ইসলাম, মনিরুজ্জামান জিন্নাহ, আব্দুল মোমিন, তবিবর রহমানু। এছাড়াও শেরপুর প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সহ-সভাপতি সবুজ চৌধুরী, সাংবাদিক আইয়ুব আলীসহ স্থানীয় ও জাতীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন সূত্রে জানা যায়,  প্রথম পর্যায়ে ১৬৩, দ্বিতীয় পর্যায়ে ১৭ টি ও তৃতীয় পর্যায়ে ১৪৫টি। এর মধ্যে তৃতীয় পর্যায়ের প্রথম ধাপে ১০০টি, দ্বিতীয় ধাপে ৪৫ টি উপহার দেওয়া হচ্ছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই