বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সারিয়াকান্দিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ১১৫টি পরিবার

সারিয়াকান্দিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ১১৫টি পরিবার

বগুড়ার সারিয়াকান্দিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন গৃহহীন ও ভূমিহীন ১১৫টি পরিবার ।  জমিসহ পাকা ঘর হস্তান্তর উপলক্ষে  বুধবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজাউল করিম তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা রেজাউল বরিম মন্টু মন্ডল উপস্থিত ছিলেন । সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজাউল করিম স্থানীয় সাংবাদিকদের জানান,  মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে ২য় ধাপে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ডোমকান্দি গ্রামে গৃহহীন ও ভূমিহীন পরিবারের জন্য ১১৫টি পাকা ঘর নির্মাণ করা হয়েছে।উপকারভোগীরা যাতে নিয়মিত বসবাস করেন সে লক্ষে নির্মাণ কাজে যথেষ্ট সতর্কতা অবলম্বন করে মজবুত পাকা ঘর নির্মাণ করা হয়েছে। ঘরের পাশাপাশি বিদ্যুৎ সংযোগ ও নিরাপদ পানির ব্যবস্থা করা হয়েছে ।

এছাড়াও সেখানে রাস্তা সংস্কার করে যোগাযোগ ব্যবস্থা সহজ করা হয়েছে । বৃহস্পতিবার মাননীয় প্রধানমন্ত্রী  দেশব্যাপী এক যোগে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তরের মাধ্যমে সারিয়াকান্দিতে সুফলভোগীদের মাঝে ঘর ও জমি হস্তান্তর করা হবে । তিনি আরো জানান, ইতোপূর্বে সারিয়াকান্দিতে ১ম ও ২য় পর্যায়ে এবং ৩য় পর্যায়ের ১ম ধাপে বিভিন্ন এলাকয় গৃহহীন ও ভূমিহীন ৩৩৮টি পরিবারের নিকট জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছিল ।সংবাদ সম্মেলন শেষে তিনি স্থানীয় সাংবাদিকদের সাথে নিয়ে ডোমকান্দি গ্রামে নির্মিত ১১৫টি ঘর পরিদর্শন করেন ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু