শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সোনাতলায় বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

সোনাতলায় বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

বগুড়ার সোনাতলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ব্যবস্থাপনায় রোপা আমন মৌসুমে পুণর্বাসন কর্মসূচির আওতায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ৩৫০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। শনিবার (৩০ জুলাই) বিকেলে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন-এঁর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংসদ সদস্য সাহাদারা মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন ও বিতরণ উদ্বোধন করেন।

তিনি বক্তব্যে বলেছেন,কৃষকদেরকে মনোযোগ ও যতেœর সাথে জমিতে ফসল ফলাতে হবে। তাহলেই অধিক ফসল ফলানো সম্ভব হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষ ও দেশকে বাঁচানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লীটন। স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ আহমেদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন,পাকুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লতিফুল বারী টিম,সোনাতলা ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আতাউর রহমান আনসারী,ও উপজেলা কৃষক লীগের সভাপতি আবু লায়েছ নাহিদ প্রমুখ।

উপস্থিত ছিলেন বগুড়া জেলা পরিষদের সদস্য আবু মোঃ জিয়াউল করিম শ্যাম্পো,উপজেলা আওয়ামীলীগ নেতা শাহিদুল বারী খান রব্বানী,মধুপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম,সাবেক চেয়ারম্যান অসিম কুমার জৈন নতুন,হরিখালী টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ মোঃ আশরাফুল ইসলাম,অতিরিক্ত কৃষি কর্মকর্তা সোহরান হোসেন,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাসুদ পারভেজ ও উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মীর মোঃ শারিয়ারসহ অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই