বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গাবতলীতে মহিলা আওয়ামী লীগের শোক র‌্যালী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গাবতলীতে মহিলা আওয়ামী  লীগের শোক র‌্যালী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস উপলক্ষে ৬ আগষ্ট শনিবার বগুড়ার গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পরে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেকসেনা আকতারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমা আকতারের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরা, সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিনা পিংকী সরকার।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে থেকে এক শোক র‌্যালী বের করা হয়। এতে অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু, সাধারণ সম্পাদক এআই ফয়সাল খান জনি, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবা খাতুন ঝর্না, শিল্পী বেগম, যুগ্ম সম্পাদক কোহিনুর বেগম, সাংগঠনিক সম্পাদক ফাতেমা বেগম ছন্দা, প্রচার সম্পাদক জান্নাতুল ফেরদৌস রুম্পা, দপ্তর সম্পাদক লাভলী ইয়াছমিন, মহিলা আওয়ামী লীগ নেত্রী দিলরুবা আমিনা আকতার বানু সুইটি, পাপিয়া বেগম, শাহনাজ বেগম, সাবানা, আঙ্গুরী, ফরিদা, রুপভান, মনোয়ারা, সাবিনা প্রমূখ।

দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহতদের রুহের মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্থ্যতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দৈনিক বগুড়া