বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ধুনটে জাতীয় শোক দিবস র‌্যালীতে এমপি হাবিবর রহমান

ধুনটে জাতীয় শোক দিবস  র‌্যালীতে এমপি হাবিবর রহমান

বগুড়ার ধুনট উপজেলা প্রশাসন ও ধুনট পৌরসভার আয়োজনে পৃথকভাবে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সোমবার বেলা ১১ টার দিকে দিবসটি উপলক্ষ্যে একটি শোক র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলার মুজিব চত্ত্বরে এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। 

ধুনট প্রেসক্লাবের সহসভাপতি রেজাউল হক মিন্টুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ভাইস চেয়ারম্যান মহসিন আলম, পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, সহকারী কমিশনার (ভূমি) নুরুল আমীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, বীর মুক্তিযোদ্ধা এসএম ফেরদৌস আলম, আওয়ামী লীগ নেতা গোলাম সোবহান ও শরিফুল ইসলাম খান প্রমুখ।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজসেবা অধিদপ্তরের চিকিৎসা সহায়তার জন্য ১৮ জনের মাঝে ৫০ হাজার টাকা করে ও যুব উন্নয়ন অধিদপ্তরের ৬ জনের মাঝে ৪ লাখ টাকার ঋণের চেক প্রদান করেন। পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর অংশ গ্রহণে আয়োজিত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও ধুনট পৌরসভা কার্যালয়ে দিবসটি উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র এজিএম বাদশাহ। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই