শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সারিয়াকান্দি উপজেলা তাঁতী লীগের আহব্বায়ক কমিটি গঠন

সারিয়াকান্দি উপজেলা তাঁতী লীগের আহব্বায়ক কমিটি গঠন

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা তাঁতী লীগের আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আবুল কালাম আজাদ কে আহ্বায়ক, খাইরুল ইসলাম রুকু, আমজাদ হোসেন ও এম এ আবু তালেব অলিয়ার কে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

গত ৩ সেপ্টেম্বর শনিবার দুপুরে এক আলোচনা সভায় এ কমিটির অনুমোদন দেয়া হয়। বগুড়া জেলা তাঁতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজনের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জনানো হয়।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন-মেহেদী হাসান কাকন, আতিউর রহমান শাহীন, মো. রিপন, মিলন মিয়া, রবিউল ইসলাম রবিন, রাশিবুল ইসলাম, লিটন মিয়া, নিরব হাসান, নশিদুল মিয়া, শুকু ফকির, মিজান প্রামানিক, শাহীন প্রামানিক, শাহাদত হোসেন লিটন, ঠান্ডা মিয়া, সজিব মিয়া, আব্দুল মজিদ মন্ডল, নাসির হোসেন, আশরাফুল ইসলাম সাগর, ফারুক আহমেদ, শিহাব উদ্দিন মন্ডল, রুবেল আহমেদ, আলমগীর হোসেন, উজ্জল মিয়া, ফয়সাল আজীম, মজনু মিয়া, সেলিম মিয়া।

এসময় জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আগামী দিনে এই কমিটি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করবে। সেই সাথে সারিয়াকান্দি উপজেলার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবে। আগামী নির্বাচনে আবারো নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মীদের মাঠে থেকে কাজ করার আহ্বাবান জানান তারা।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই