মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শেরপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে অর্থ ও বাইসাইকেল বিতরণ

শেরপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে অর্থ ও বাইসাইকেল বিতরণ

বগুড়ার শেরপুর উপজেলায় বসবাসরত আদিবাসী ও নৃ-গোষ্ঠী পরিবারের শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে শেরপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মইনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে এসব শিক্ষা উপকরণ বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ রেজাউল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নজমুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা সুবীর চন্দ্র পাল, সুঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহ, আওয়ামী লীগ নেতা আবু তালেব আকন্দ, জাতীয় আদিবাসী নেতা বাসুদেব রায় বাগদি, শ্রীকান্ত মাহাতো, সন্তোষ সিং, সুরেশ চন্দ্র মাহাতো সহ অনকেই।

অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব হাবিবর রহমান আদিবাসী ও নৃ-গোষ্ঠী অসচ্ছল পরিবারের মাঝে প্রাথমিক স্তরের ৬০ জন শিক্ষার্থীদের মাঝে প্রতিজন শিক্ষার্থীকে ২ হাজার ৪০০ টাকা, উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থীদের ৩০ জনের প্রতিজনকে ৬ হাজার, এবং একাদশ ও দ্বাদশ শ্রেণীর ১৫ জনের প্রত্যেক শিক্ষার্থীকে ৯ হাজার টাকা করে বিতরন করেন। অনুষ্ঠানে উপজেলার ওই পরিবার গুলোর ২০ জন মেয়ে শিক্ষার্থীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের বাইসাইকেল বিতরণ করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

বগুড়ার ৩২টিসহ রাজশাহী বোর্ডে এবার ২০৩ কেন্দ্রে এইচএসসি পরীক্ষা
বগুড়ায় সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি!
তীব্র তাপদাহে জবিতে এক সপ্তাহ অনলাইনে ক্লাস
বাংলাদেশ-কাতার বাণিজ্য ছাড়ালো পৌনে তিনশ কোটি ডলার
দু’দিনের সফরে বিকেলে ঢাকায় আসছেন কাতারের আমির
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই
গাবতলীর সোন্দাবাড়ী মাদ্রাসা পরিদর্শন করলেন নান্নু এমপি
সোনাতলায় এডিপির অর্থায়নে বিভিন্ন উপকরণ বিতরণ করেন সাহাদারা এমপি
সোনাতলায় বিদায়ী ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ
শেরপুরে অবৈধ মাটি কাটার বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান
বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে আলোচনা ও ইফতার মাহফিল