বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় চাঞ্চল্যকর আজিজুল হত্যা মামলার আসামি গ্রেফতার

বগুড়ায় চাঞ্চল্যকর আজিজুল হত্যা মামলার আসামি গ্রেফতার

বগুড়ায় চাঞ্চল্যকর আজিজুল হক ওরফে আজাহার আলী হত্যা মামলার আসামী বুলবুল আহম্মেদ শাহ্কে (২৬) গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শাজাহানপুর থানার নিশচিন্তপুর চারমাথা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার আব্দুল বারী শাহ'র ছেলে।

বুধবার রাতে সিআইডির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এর আগে ২০২১ সালের ১৬ নভেম্বর রাত সোয়া ১২ টার দিকে আসামী বুলবুল শাজাহানপুর থানার বনানী লিচুতলা বাইপাস মহাসড়কে একটি ধারালো ছুরি দিয়ে আজিজুল হক ওরফে আজাহার আলীকে হত্যা করে। পরে নিহত আজিজুলের পকেট থেকে টাকা নিয়ে পালিয়ে যায়। নিহত আজিজুল হক শাজাহানপুর থানাধীন নন্দগ্রামের মৃত কাদের মন্ডলের ছেলে।সিআইডির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দীর্ঘদিন থেকেই ওই হত্যা মামলার (মামলা নং-১৫ তারিখ ১৬/১১/২০২১খ্রিঃ,ধারাঃ ৩৯৪/৩০২ পেনাল কোড) আসামী বুলবুলকে ধরার জন্য তাদের টিম বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।

বুধবার বিশেষ পুলিশ সুপার কাউছার সিকদারের দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক জাহিদ হোসেন ও সাইফুল ইসলাম তাদের টিম নিয়ে গপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুরে অভিযান চালায়। তখন উপজেলার নিশচিন্তপুর চারমাথা বাজার এলাকা থেকে আসামীকে গ্রেফতার করা হয়।সংবাদ বিজ্ঞপ্তিতে আর জানানো হয়, আসামী বুলবুল ছিনতাই চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিলো। আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হবে।

দৈনিক বগুড়া