বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সারিয়াকান্দিতে থানার ওসির বিদায় ও নবাগত ওসির বরণ সংবর্ধনা

সারিয়াকান্দিতে থানার ওসির বিদায় ও নবাগত ওসির বরণ সংবর্ধনা

বগুড়ার সারিয়াকান্দিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবতীর সংবর্ধনা উপলক্ষে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে সারিয়াকান্দি থানার আয়োজনে থানা চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নবাগত অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবতীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। এস আই বাবর আলীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম মুন্টু,চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দুরুল হুদা, সারিয়াকান্দি থানার উপ পুলিশ পরিদর্শক তপন ঘোষ, উপজেলা মহিলা ভাইস শাহিনুর বেগম, পৌর মেয়র মতিউর রহমান মতি।

এছাড়াও বক্তব্য প্রদান করেন-কামালপুর ইউপি চেয়ারম্যান রাশেদুজ্জমান রাসেল, কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন দিপন, কমিউনিটি পুলিশিং সাধারন সম্পাদক খাইরুল আলম, সাংবাদিক রফিকুল ইসলাম প্রমুখ।এ ছাড়াও হাটশেরপুর ইউপি চেয়ারম্যান নূর মোঃ মেহেদী হাসান,থানার পুলিশ সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আবেগ আপ্লুত হয়ে দোয়া চেয়ে বক্তব্য রাখেন বিদায়ী ওসি মিজানুর রহমান। আলোচনা শেষে সারিয়াকান্দি থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী ওসিকে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

দৈনিক বগুড়া