মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সাংবাদিকদের সাথে শিবগঞ্জ থানার নবাগত ওসি`র মতবিনিময়

সাংবাদিকদের সাথে শিবগঞ্জ থানার নবাগত ওসি`র মতবিনিময়

বগুড়ার শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মুনজুরুল আলম এর সাথে মহাস্থান প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টায় মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটুর নেতৃত্বে শিবগঞ্জ থানা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় শিবগঞ্জ থানা এলাকায় আইন শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি বজায় রাখতে তিনি মহাস্থান প্রেসক্লাব এর সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন, পুলিশের পাশাপাশি সাংবাদিকরাও অপরাধ নির্মূল করতে ভূমিকা পালন করেন। সাংবাদিক এবং পুলিশের কাজ আলাদা হলেও উদ্দেশ্য কিন্তু এক। তিনি শিবগঞ্জ থানা থেকে মাদক, সন্ত্রাস, অপহরণ, চুরি, ছিনতাই, ডাকাতি, রাহাজানি, অসৎ ও বেআইনি ভাবে সম্পত্তি দখল, জঙ্গিবাদ, বাল্য বিবাহ সহ সকল আইনি অপরাধ নির্মূলে মহাস্থান প্রেস ক্লাবের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, মহাস্থান প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম সাজু, সহ-সভাপতি তাহেরা জামান লিপি, সাধারণ সম্পাদক এসআই সুমন, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক কেএম আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল বারী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাফায়াত সজল, তথ্য ও সাহিত্যিক সম্পাদক মুনসুর রহমান আকাশ, সিনিয়র কার্যনির্বাহী সদস্য মহাস্থান প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, আব্দুল বাছেত, আব্দুল হান্নান টগর, নির্বাহী সদস্য আজিজুল হক বিপুল, শাকিকুল ইসলাম শাকিল, রসুল প্রমূখ

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই