• মঙ্গলবার   ০৬ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৯

  • || ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সোনাতলায় জনপ্রতিনিধিদের নিয়ে আ’লীগের সভা অনুষ্ঠিত

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

বগুড়ার সোনাতলা উপজেলার আগামী ১৭ অক্টোবর বগুড়া জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ডাঃ মকবুল হোসেনকে বিজয়ী করার লক্ষে সোনাতলা উপজেলা আওয়ামী লীগের জনপ্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১১টায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের হলরুমে অনুষ্ঠিত জনপ্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড.মিনহাদুজ্জামান লীটন। প্রধান অতিথি বগুড়া ১ আসনের সংসদ সদস্য শাহাদারা মান্নান, তিনি তার বক্তব্যে বলেন জেলা পরিষদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে আ’লীগ ও সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান ।

বিশেষ অতিথির বক্তব্যে রখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. জাকির হোসেন নবাব। উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক এর সঞ্চালনায় বক্তব্য দেন, সাবেক উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবু মো.জিয়াউল করিম শ্যাম্পো, উপজেলা আ’লীগের সহসভাপতি শাহিদুল বারী খান রব্বানী, পৌর আওয়ামী লীগ এর সভাপতি প্যালেন মেয়র মশিউর রহমান রানা, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক নবীন আনোয়ার কমরেড, পাকুল্লা ইউপি চেয়ারম্যান লতিফুল বারী টিম, সদর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বেলাল, বালুয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল, মধুপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম, জোড়গাছা ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী, তেকানী ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, দিগদাইড় ইউপি চেয়ারম্যান শহিদুল হক টুল্লু।

এ সময় উপজেলা আ’লীগসহ ইউনিয়ন পর্যায়ের সকল আ’লীগ ও সভাপতি এবং সাধারন সম্পাদকরা উপস্থিত ছিলেন। শেষে জেলা পরিষদ নির্বাচনে সাধারন সদস্য পদে মহিদুল ইসলাম খন্দকার ও অসীম কুমার জৈন নতুন, তাদের প্রার্থীতা প্রত্যাহার করে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা ড.এনামুল হক কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক কে সমর্থন করেন এবং তাকে বিজয়ী করতে কাজ করে যাওয়ার ঘোষণা দিলে উপস্থিত নেতাকর্মীর সমর্থন জানান।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া