বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সোনাতলায় জনপ্রতিনিধিদের নিয়ে আ’লীগের সভা অনুষ্ঠিত

সোনাতলায় জনপ্রতিনিধিদের নিয়ে আ’লীগের সভা অনুষ্ঠিত

বগুড়ার সোনাতলা উপজেলার আগামী ১৭ অক্টোবর বগুড়া জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ডাঃ মকবুল হোসেনকে বিজয়ী করার লক্ষে সোনাতলা উপজেলা আওয়ামী লীগের জনপ্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১১টায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের হলরুমে অনুষ্ঠিত জনপ্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড.মিনহাদুজ্জামান লীটন। প্রধান অতিথি বগুড়া ১ আসনের সংসদ সদস্য শাহাদারা মান্নান, তিনি তার বক্তব্যে বলেন জেলা পরিষদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে আ’লীগ ও সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান ।

বিশেষ অতিথির বক্তব্যে রখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. জাকির হোসেন নবাব। উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক এর সঞ্চালনায় বক্তব্য দেন, সাবেক উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবু মো.জিয়াউল করিম শ্যাম্পো, উপজেলা আ’লীগের সহসভাপতি শাহিদুল বারী খান রব্বানী, পৌর আওয়ামী লীগ এর সভাপতি প্যালেন মেয়র মশিউর রহমান রানা, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক নবীন আনোয়ার কমরেড, পাকুল্লা ইউপি চেয়ারম্যান লতিফুল বারী টিম, সদর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বেলাল, বালুয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল, মধুপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম, জোড়গাছা ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী, তেকানী ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, দিগদাইড় ইউপি চেয়ারম্যান শহিদুল হক টুল্লু।

এ সময় উপজেলা আ’লীগসহ ইউনিয়ন পর্যায়ের সকল আ’লীগ ও সভাপতি এবং সাধারন সম্পাদকরা উপস্থিত ছিলেন। শেষে জেলা পরিষদ নির্বাচনে সাধারন সদস্য পদে মহিদুল ইসলাম খন্দকার ও অসীম কুমার জৈন নতুন, তাদের প্রার্থীতা প্রত্যাহার করে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা ড.এনামুল হক কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক কে সমর্থন করেন এবং তাকে বিজয়ী করতে কাজ করে যাওয়ার ঘোষণা দিলে উপস্থিত নেতাকর্মীর সমর্থন জানান।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু